Friday, August 30th, 2019




জামালপুরের নারিকেলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

এস.এম হোসাইন আছাদ, জামালপুর: জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়নের নারিকেলীতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে নারিকেলী উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক নুরলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় আলোচনা সভা-দোয়া মাহফিল-গণভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদরের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপন, যুগ্মসাধারণ সম্পাদক হযরত আলী রিপন, সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান প্রদীপ, সদস্য আলহাজ মো. আবুল মনসুর ও ফারুক সোয়েব তালুকদার প্রমুখ। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে গণভোজ বিতরণ করা হয়। এসময় আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ